বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ দেখুন সবচেয়ে সহজে

 বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা আপনি অফিসে অথবা বাসায় যে কোন জায়গায় বসে কিভাবে সবচেয়ে সহজে দেখতে পারবেন এই নিয়ে আজকের ব্লগ পোস্ট। বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা সম্পর্কিত সকল তথ্য এই পোস্টের মধ্যে। আফগানিস্তান ক্রিকেট টিম বাংলাদেশ সফরে এসেছেন তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য। বাংলাদেশ এবং আফগানিস্তানের খেলা গুলো সব সময় খুবই টানটান উত্তেজনাময় পরিবেশ তৈরী করে। বাংলাদেশ বনাম আফগানিস্তানের পাঁচটি খেলার মধ্যে তিনটি খেলা চিটাগাং স্টেডিয়াম এবং দুটি খেলা ঢাকা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তাহলে চলুন শুরু করা যাক কিভাবে সবচেয়ে সহজে বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা উপভোগ করবেন এই নিয়ে বিস্তারিত।



বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা টেলিভিশনের মাধ্যমে দেখার উপায়

বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা বাংলাদেশ থেকে সরাসরি সম্প্রচার করা হবে জিটিভি লাইভ এবং টি-স্পোর্টস লাইভ এর মধ্যে। যারা আকাশে কেবল অপারেটর ব্যবহার করেন গাজী টিভি লাইভ এইচডি এবং টি-স্পোর্টস লাইভ এইচডি দুটি চ্যানেল দেখতে পারবেন খুব সহজে। তাছাড়া বাংলাদেশের প্রায় সকল ডিস ক্যাবল অপারেটরদের কাছে জিটিভি লাইভ এবং টি-স্পোর্টস লাইভ সরাসরি সম্প্রচার করার লাইসেন্স রয়েছে। যারা বাসায় থাকবেন তাদের জন্য টেলিভিশন এর মধ্যে খেলা দেখাচ্ছে সেরা মাধ্যম।

বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা অনলাইনে দেখার উপায়

বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা অনলাইনে দেখার জন্য সেরা দুটি মাধ্যম রয়েছে। সেরা দুটি মাধ্যম গুলোর মধ্যে একটি হচ্ছে জিটিভি লাইভ এর অফিশিয়াল প্ল্যাটফর্ম rabbitholebd.com এবং অন্যটি হচ্ছে টি-স্পোর্টস লাইভ এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল। যারা জিটিভি লাইভ সরাসরি দেখতে চান তারা rabbitholebd.com এর অফিসিয়াল ওয়েবসাইট অফ অথবা অ্যাপস ইন্সটল করেন সরাসরি খেলা দেখতে পারবেন। যারা টি স্পোর্টস লাইভ এর সরাসরি সম্প্রচার দেখতে চান তাদের জন্য বেস্ট উপায় হচ্ছে টি স্পোর্টস লাইভ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল। ইউটিউবে গিয়ে T Sports লিখে সার্চ করলে সবার উপরে চলে আসবেন তাদের ইউটিউব চ্যানেল। এরমধ্যে গিয়ে বাংলাদেশ বনাম আফগানিস্তান এর খেলা উপভোগ করুন।

বাংলাদেশ বনাম আফগানিস্তান 2022 খেলার সময় সূচি


বাংলাদেশ বনাম আফগানিস্তান সরাসরি লাইভ টি-স্পোর্টস লাইভ








*

Post a Comment (0)
Previous Post Next Post