কেজিএফ চ্যাপটার ২ মুভি রিভিউ - Best Movie Review Bangla

 কেজিএফ বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত এবং জনপ্রিয়তার শীর্ষে থাকা ইন্ডিয়ান সিনেমা। ফ্যান্টাসি ধাঁচের মুভিটি সকলের মনে বাস্তবতা সম্পূর্ণ মুভি হিসেবে জায়গা করে নিয়েছে। কেজিএফ এর প্রথম পর্ব ইন্ডিয়াসহ সারা পৃথিবীতে অনেক জনপ্রিয়তা এবং সুনাম কুড়িয়েছেন সেইসাথে কেজিএফ চ্যাপটার টু মুক্তি পাওয়ার সাথে সাথে ইন্ডিয়া সহ সারা পৃথিবীতে অনেক সুনাম কুড়াচ্ছে। সুনাম এর সাথে সাথে কেজিএফ চ্যাপটার টু ভেঙে দিচ্ছে আগের সকল সিনেমার রেকর্ড। কেজিএফ মুভির নায়ক রকি ভাই কে অনেকে বাস্তব জীবনের দেবতা হিসেবে মনে করছে মুভির মত। আজকে আপনাদেরকে কেজিএফ চ্যাপটার টু মুভির রিভিউ দিব



কেজিএফ চ্যাপটার টু মুভির রিভিউ

বাস্তব জীবনে আমার হলে বসে কেজিএফ চ্যাপটার টু দেখার সৌভাগ্য হয়েছে। প্রথম দিনের টিকেট কেটে রেখে ছিলাম আমি। সিনেমাটি মুক্তি পেয়েছে এই মাসের 14 তারিখ। সিনেমাটি যেদিন মুক্তি পায় এই তার আগের দিন আমি রীতিমতো এক্সাইটেড মেন্টের জন্য ঘুমাতে পারছিলাম না। তা আগেভাগেই সিনেমাহলের সামনে চলে গেলাম । সিনেমাটি শুরু হতেই শুরু হয় একের পর এক চমক। অসাধারণ গল্প এবং সাউন্ড ইফেক্ট এর জন্য সিনেমাটি চমৎকার থেকে চমৎকার পর্যায়ে পৌঁছে গিয়েছে। তাছাড়া সিনেমাটির ভিডিও কোরিওগ্রাফি অসাধারণ হওয়াতে সিনেমাটি দেখে বোঝার উপায় নেই এটি একটি সিনেমা। প্রথমদিকে নায়কের অনেক নামডাক তারপরে আবার নায়ক এর পতন আবার ঘুরে দাঁড়ানো শেষে নায়কের বিসর্জন দিয়ে শেষ হয়েছে সিনেমাটি। মুভিটিতে অনেকগুলো টুইস্ট ছিল। মুভিটি অনেক মারামারি এবং আন্ডারওয়ার্ল্ড এর গল্প হলেও মুভিটিতে রয়েছে ইমোশনাল করার মত একটি সফট কর্নার স্টরি। 

কেজিএফ চ্যাপটার টু মুভি রেটিং

এখানে কেজিএফ চ্যাপটার টু এর রেটিং সম্পূর্ণ আমার পয়ন্ট অফ ভিউ থেকে দিচ্ছি। দেখার পরে অনেকের কাছে অনেক ধরনের মতবাদ হতে পারে আমার কাছে মুভিটি যেমন লেগেছে আমি ঠিক তেমনি রেটিং দিচ্ছি। কেজিএফ চ্যাপটার টু মুভি জন্য আমার রেটিং হচ্ছে ১০ এর মধ্যে ১০ । মুক্তির গল্প , একশন সিন, কোরিওগ্রাফি, টুইস্ট প্রায় সবগুলো সেক্টর আমার কাছে অসাধারণ লেগেছে। গেলে আমি যতটুক আশা নিয়ে সিনেমা হলে গিয়েছিলাম তার চেয়ে বেশি পেয়েছি। 

*

Post a Comment (0)
Previous Post Next Post