RRR Movie 2022 | Best Movie Review Bangla | MLWBD

 RRR বা ট্রিপল আর বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ইন্ডিয়ান সিনেমা। বাহুবলী সিনেমার পরে আর.আর.আর সিনেমাটি জায়গা করে নিয়েছে দর্শকদের হৃদয়। বাহুবলির জনপ্রিয় নির্মাতা তৈরি করেছেন এই সিনেমাটি ও। এই সিনেমাটিতে রয়েছে বলিউডের সুপারস্টার এবং সাউথের সুপারস্টার এর জন্য এই সিনেমাটির জনপ্রিয়তা আরো বেশি বৃদ্ধি পেয়েছে। আজকের আপনাদের দিব RRR সিনেমাটির বেস্ট রিভিউ এবং বাংলায়। এই ব্লগের মধ্যে সিনেমার কাহিনী নিয়ে আলাপ করা হবে না



RRR সিনেমার রিভিউ

এই সিনেমাটিতে অনেক জনপ্রিয় তারকা থাকার কারণে এই সিনেমাটির প্রতি মানুষের আগ্রহ রয়েছে অনেক। এই সিনেমাটি রিলিজ ডেট অনেকবার পিছানো হয়েছে অবশেষে মুক্তি পেল সিনেমাটি 25/03/2022 তারিখে। এই সিনেমাটি আমি হলে বসে উপভোগ করেছি খুব চমৎকার একটি সিনেমা। বন্ধুত্বের বন্ধন এবং দেশের প্রতি একজন মানুষের দায়িত্ব এবং কর্তব্য নিয়ে এই সিনেমাটিতে খুব চমৎকার একটি কাহিনী ফুটিয়ে তুলেছে। তাই কাহিনীর জন্য এই সিনেমাকে আমি 10/10 দেবো। এই সিনেমাটিতে যারা যারা অভিনয় করেছে তাদের অভিনয় মান ছিল খুবই উন্নত। সবার অভিনয় দেখে বুঝার ক্ষমতা নাই এটি একটি সিনেমা। তাই অভিনেতাদের জন্য আমি 10/10 দিব। বিএফ এক্স এর বেলায় সিনেমাটি খুবই উন্নত হলেও মাঝেমধ্যে কিছু জায়গায় খুদ থেকে গিয়েছে। এর বিএফ এক্স এর মান উন্নত হলেও বাহুবলির তুলনায় খুব একটা চোখে পড়ার মত না তাই আমি 9/10 দিব। সবদিক মিলে সিনেমাটি খুবই চমৎকার ভাবে তৈরি করেছেন নির্মাতা। আমার কাছে সিনেমাটি খুবই অসাধারণ লেগেছে আপনারা সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন অবশ্যই ভালো লাগবে। 

RRR মুভি কিভাবে দেখব?

RRR মুভি দেখার জন্য আপনাকে আপনার আশেপাশে থাকা সিনেমা হলে যেতে হবে। বর্তমানে কোন ওটিপি প্ল্যাটফর্ম অথবা টেলিভিশনে আর এখনো মুক্তি পায়নি অফিসিয়ালভাবে তাই আপনাকে অবশ্যই সিনেমা হলে গিয়ে আর মুভিটি দেখতে হবে। এখনি জেনে নিন আপনার আশেপাশে কোন সিনেমা হলে মুভি রিলিজ পেয়েছে। 

*

Post a Comment (0)
Previous Post Next Post