লাইকি থেকে টাকা ইনকাম করার উপায় ২০২৩ - Likee থেকে টাকা ইনকাম করার উপায় গুলো

 


লাইকি থেকে টাকা ইনকাম করার উপায় নিয়ে আজকে বিস্তারিত জানানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করবো তাই সম্পূর্ন লিখা মনোযোগ দিয়া পরতে থাকুন। Likee থেকে টাকা ইনকাম করার উপায় গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় উপায় হচ্ছে স্পন্সর নেওয়া। বর্তমানে ছোট-বড় সকল কন্টেন্ট ক্রিয়েটর তাদের ইনকাম এর একটা বড় অংশ পেয়ে থাকেন স্পন্সর ভিডিও করার মাধ্যমে। আমি চেষ্টা করবো লাইকি থেকে ইনকাম করার সব গুলো উপায় নিয়ে আলোচনা করার এবং কিছু ব্যতিক্রমী পদ্ধতি সম্পর্ক বিস্তারিত আলোচনা করার।

লাইকি থেকে টাকা ইনকাম করার জন্য লাইকি অ্যাপ থেকে অফিসিয়াল উপায় রয়েছে এবং তার বাইরে রয়েছে কিছু উপায়। আমি প্রথমে বলছি কিভাবে অফিশিয়াল ভাবে লাইকি অ্যাপ থেকে তাকে ইনকাম করা যায়।

  • লাইভ ভিডিও করে - লাইকি অ্যাপ এর মধ্যে লাইভ ভিডিও করে টাকা ইনকাম করা যায়। আপনি যখন লাইকি অ্যাপ এর মধ্যে লাইভ করবেন তাখন আপনার ভিউয়ার য়ারা আছে তারা আপনাকে কয়েন দিবে যা আপনি পরবর্তীতে বিন কয়েনে রুপান্তরিত করে টাকায় কনভার্ট করতে পারবেন। তবে আপনাকে অবশ্যই ভালো মানের কনটেন্ট ক্রিয়েটর হতে হবে তাছাড়া এই উপায়ে টাকা ইনকাম করা কঠিন হয়ে যাবে আপনার জন্য। 
  • লাইকি সুপার লাইক - এটি একটি জনপ্রিয় উপায় যার মাধ্যমে হাজার হাজার টাকা ইনকাম করবে কন্টেন্ট ক্রিয়েটরা। এই জায়গায় আপনার ভিডিও দেখে মানুষ আপনাকে সুপার লাইক দিবে এবং এগুলো আপনি ডলারে কনভার্ট করে বিকাশ অথবা ব্যাংক এর মধ্যে আনতে পারবেন। তবে এই জায়গায় অবশ্যই খেয়াল রাখবেন ভালো মানের হোস্ট নেওয়ার জন্য। 
  • Likee #Tag competition - লাইকি অ্যাপ এর মধ্যে মাঝে মধ্যেই এই কমপিটিশন হয়ে থেকে। এই জায়গায় আপনি ভিডিও তৈরি করে # ট্যাগ সহকারে আপলোড দিবেন। আপনার ভিডিও ভাইরাল হওয়ার উপরে নির্ভর করে আপনাকে টাকা দিবে লাইকি অ্যাপ। 
এখন আলোচন করবো কিছু ব্যতিক্রমধর্মী উপায় যার মাধ্যমে লাইকি থেকে টাকা ইনকাম করা সম্ভব এবং হাজার হাজার মানুষ এই উপায় গুলোর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে মাসে মাসে। 

  • লাইকি স্পন্সর - যারা লাইকিতে অনেক জনপ্রিয় তাদেরকে মানুষ তাদের ব্র্যান্ড প্রমোশন করানোর জন্য অনেক বড় অংকের টাকা দিয়ে থাকে। এই জায়গায় ব্র্যান্ড জনপ্রিয় লাইকি স্টার দের দিয়ে ভিডিও তৈরি করে থাকে। ছোট বড় সকল লাইকি কন্টেন্ট ক্রিয়েটর বর্তমানে এই ব্র্যান্ড প্রমোশন থেকে ভাল পরিমাণ টাকা ইনকাম করতে পারেন। 
লাইকি অ্যাপ থেকে টাকা ইনকাম করার উপায় জানার আগে আমি বলব আপনি আপনার ভিডিও এবং নিজেকে একটি ব্র্যান্ড হিসেবে দাঁড় করানোর দিকে বেশি নজর দিবেন তাহলে আপনি অবশ্যই ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন। Likee App থেকে ইনকাম করার উপায় নিয়ে আজকে বিস্তারিত আলোচন করা হলো আপনাদের কোনো মন্তব্য থাকলে আমাদের অবশ্যই জানাতে পারেন। 

*

Post a Comment (0)
Previous Post Next Post