SSC Result 2020 - All Education Board - মার্কশিট ডাউনলোড করুন


SSC Result 2020 আজকে সারাদেশে একসাথে প্রকাশ করা হবে। আজ ১০টার দিকে প্রধানমন্ত্রীর কাছে এসএসসি রেজাল্ট ২০২০ হস্তান্তর করা হবে তারপর ১১টার দিকে শিক্ষামন্ত্রী ফেইসবুক লাইভ এর মাধ্যমে কিছু কথা বলে রেজাল্ট সকলের জন্য উন্মুক্ত করবে। দেখেননি কিভাবে এসএসসি রেজাল্ট ২০২০ সকলের আগে জানবেন। সকাল বোর্ড থেকে মোবাইল ফোন এবং অনলাইনে এসএসসি রেজাল্ট জানতে পারবেন।





SSC Result 2020 Dhaka Board





ঢাকা বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা ঢাকা বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ DHA)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Comilla Board





কুমিল্লা বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা কুমিল্লা বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ COM)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে কুমিল্লা বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Barisal Board





বরিশাল বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা বরিশাল বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ BAR)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে বরিশাল বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Dinajpur Board





দিনাজপুর বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা দিনাজপুর বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ DIN)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে দিনাজপুর বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Chittagong Board





চিটাগাং বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা চিটাগং বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ CHI)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা চিটাগং বোর্ড থেকে অনলাইনে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Rajshahi Board





রাজশাহী বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা রাজশাহী বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ RAJ)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে রাজশাহী বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Jessore Board





যশোর বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা যশোর বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ JES)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে যশোর বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Mymensingh Board





ময়মনসিংহ বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা ময়মনসিংহ বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ MYM)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে ময়মনসিংহ বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Madrasah Board





মাদ্রাসা বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা মাদ্রাসা বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ MAD)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে মাদ্রাসা বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।





SSC Result 2020 Technical Board





টেকনিক্যাল বোর্ড এর এসএসসি রেজাল্ট জানতে দুইটি উপায় অবলম্বন করতে পারেন একটি হল এসএমএস এবং অন্য টি হচ্ছে অনলাইনে। যারা টেকনিক্যাল বোর্ড থেকে এসএমএস এর মাধ্যমে এসএসসি রেজাল্ট জানতে চান তারা মোবাইল এর এসএমএস অপশনে গিয়ে এসএসসি<>বোর্ড(বোর্ড এর ১ম তিনটি শব্দ উদঃ TEC)<>রোল<>বছর লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে। যারা অনলাইনে টেকনিক্যাল বোর্ড থেকে এসএসসি রেজাল্ট জানতে চান তারা চলে যান Education Board Result ওয়েবসাইট এর মধ্যে। ওয়েবসাইট এর ফর্ম ফিলাপ করে সাবমিট করে দিন রেজাল্ট পেয়ে যাবেন। তাছাড়া প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে যেগুলো ডাউনলোড করে রেজাল্ট দেখতে পারবেন।


*

Post a Comment (0)
Previous Post Next Post