এক্সপার্ট অপশন দিয়ে কি গাড়ি কিনা সম্ভব ?? Expat Options Bangladesh


 এক্সপার্ট অপশন বাংলাদেশের বর্তমানে সবচেয়ে বেশি আলোচিত অনলাইন ট্রেডিং প্লাটফর্ম। ইন্ডিয়ান এই কোম্পানিটি তাদের অ্যাপস এর মধ্যে নির্দিষ্ট সময়ের মধ্যে বিটকয়েন, স্বর্ণ, তেল এবং বিভিন্ন ধরনের ক্রিপ্টোকারেন্সির দাম উপরে উঠবে নাকি নিচে নামবে এটি সঠিকভাবে নির্ধারণ করতে পারলে আপনাকে টাকা দিবে অন্যথায় আপনার ধারণা ভুল হলে আপনার কাছ থেকে টাকা কেটে নিবে। সহজ ভাবে বোঝানোর জন্য একটি উদাহরন দিচ্ছি, ধরন একটি কলমের দাম ৫৳ সময়ের সাথে সাথে কলমটির দাম উঠানামা করছে মাঝে মাঝে বৃদ্ধি পেয়ে ৬৳ হচ্ছে আবার মাঝেমধ্যে কমে গিয়ে ৪৳ হচ্ছে। কলমটির দাম যখন ৫৳ ছিল তখন আপনি কলমের দাম কমে যাবে এই হিসেবে ৮০% লাভে ১০০৳ লাগিয়ে দিলেন সময় ১০ মিনিট। এখন ১০ মিনিট পরে যদি কলমের দাম বৃদ্ধি পায় তাহলে আপনার টাকা লস আর যদি কলমের দাম কমে যায় তাহলে আপনাকে ১৮০ টাকা দেওয়া হবে। ঠিক একইভাবে এক্সপার্ট অপশন এর মধ্যে ট্রেডিং করা হয়।

Expat Options ব্যবহার করা উচিত?

আমি এখানে আমার উপরের উদাহরণটি টানবো এখন আপনি যদি কলমের দাম কমবে নাকি বৃদ্ধি পাবে এই ব্যাপারটি আনুমানিকভাবে নির্ধারণ করেন তাহলে ব্যাপারটি বিশাল বোকামি। কারণ আপনি জানেন না কলমের দাম কমবে নাকি বৃদ্ধি পাবে। তবে আপনার যদি কলমের দাম বৃদ্ধি পাবে কখন এবং কমবে কখন এই ব্যাপারটা নিয়ে পরিষ্কার ধারনা থাকে তাহলে আপনি এক্সপার্ট অপশন অ্যাপসটি ব্যবহার করতে পারেন আর যদি আপনার পরিষ্কার ধারণা না থেকে থাকে তাহলে আপনি একবার অপশন অ্যাপটি থেকে দূরে থাকুন।

Expat Options দিয়ে কি গাড়ি কেনা সম্ভব?

অবশ্যই এক্সপার্ট অপশন দিয়ে আপনি গাড়ি কিনতে পারবেন কিন্তু এক্সপার্ট অপশন দিয়ে গাড়ি কিনার জন্য আপনাকে একজন প্রফেশনাল ট্রেডার হতে হবে। আমরা ইউটিউব ফেইসবুক এরমধ্যে এক্সপার্ট অপশন অ্যাপসটির যে ধরনের বিজ্ঞাপন দেখে থাকি সেগুলোর সঙ্গে আমি একমত না কারণ একজন সাধারন মানুষ এক্সপার্ট অপশন দিয়ে খুব ভালো পরিমাণ লাভবান হতে পারবে বলে আমার মনে হয় না। কারণ একজন সাধারন মানুষ সম্পূর্ণ আনুমানিক ভাবে দাম নির্ধারণ করতে পারবেন নিশ্চিতভাবে দাম নির্ধারণ করতে পারবে না। আনুমানিকভাবে বেশিদূর আগানো যাবে বলে আমার মনে হয় না।
Previous Post Next Post