আইপিএল জিটিভি লাইভ এর মধ্যে দেখার উপায়

আইপিএল ম্যাচ গুগো সময়ের সাথে সাথে আরো জাঁকজমক হয়ে উঠছে। গত আইপিএল খেলা আমরা ইউটিউব এর মধ্যে দেখতে পেরেছিলাম জিটিভি লাইভ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল এর মধ্যে। কিন্তু দুর্ভাগ্যবশত এই বৎসর ইউটিউব এর মধ্যে জিটিভি লাইভ আইপিএল এর সরাসরি সম্প্রচার করছে না। তাই জেনে নিন কীভাবে সবচেয়ে সহজে আইপিএল খেলা জিটিভি লাইভ এর পর্দায় দেখতে পারবেন। আজকে আলোচনা বিষয় আইপিএল খেলা কিভাবে জিটিভি লাইভ এর পর্দায় দেখবেন। 


আইপিএল জিটিভি লাইভ এর মধ্যে দেখার উপায়

জিটিভি লাইভ এর মধ্যে আইপিএল দেখার জন্য আপনার হাতে অনেকগুলো উপায় রয়েছে। আজকে সুন্দরভাবে এক্সপ্লেইন করব কিভাবে সবচেয়ে সহজে আইপিএল লাইভ দেখবেন জিটিভি লাইভ এর পর্দায়। জিটিভি লাইভ আপনি অফলাইন এবং অনলাইন উভয় মাধ্যমে উপভোগ করতে পারবেন। জিটিভি লাইভ অনলাইনে এবং অফলাইনে দেখার উপায় নিয়ে আলোচনা করা হইল।

জিটিভি লাইভ অফলাইনে দেখার উপায়

জিটিভি লাইভ অফলাইনে দেখার জন্য সবচেয়ে সেরা উপায় হচ্ছে টেলিভিশনের মধ্যে জিটিভি লাইভ সরাসরি সম্প্রচার দেখা। বাংলাদেশের প্রায় সকল কেবল টিভি অপারেটরদের কাছে জিটিভি লাইভ সরাসরি দেখানোর অনুমোদন রয়েছে। তাছাড়া যারা আকাশ কেবল অপারেটর ব্যবহার করে জিটিভি লাইভ সরাসরি সম্প্রচার দেখতে চান তারা দেখতে পারবেন খুব সহজে। আকাশ কেবল অপারেটর বাংলাদেশের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ক্যাবল অপারেটর গুলোর মধ্যে অন্যতম।

জিটিভি লাইভ অনলাইনে দেখার উপায়

জিটিভি লাইভ অনলাইনে দেখার জন্য অফিসিয়াল আনঅফিসিয়াল অনেকগুলো উপায় রয়েছে। জিটিভি লাইভ অনলাইনে দেখার জন্য অফিশিয়ল উপায় হচ্ছে জিটিভি লাইভ এর অফিসিয়াল ওয়েবসাইট Rabbitholebd ওয়েব সাইট অথবা অ্যাপস এর মাধ্যমে খুব সহজে জিটিভি লাইভ আইপিএল উপভোগ করতে পারবেন। তবে Rabbitholebd ওয়েব সাইট অথবা অ্যাপস ব্যবহার করার জন্য আপনাকে সাবস্ক্রিপশন ফি দিতে হবে।  

*

Post a Comment (0)
Previous Post Next Post