পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ খেলার সকল তথ্য



আজকে শুরু হতে যাচ্ছে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ এর ওয়ান ডে খেলা। খুবই জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হবে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ক্রিকেট ম্যাচ গুলো। অনেক উত্তেজনা পূর্ণ একটি মহল তৈরি হয়েছে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের খেলা গুলো নিয়ে। যদিও সার্বিকভাবে আলোচনা করলে দেখা যায় পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের খেলা পাকিস্তান বিজয়ী হওয়ার সম্ভাবনা অনেক বেশি। তাও ক্রিকেট খেলা তাই দেখান বিষয় পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ এর খেলা কতটুকু দর্শকদের আনন্দ পূর্ণ মহল তৈরি করে দিতে পারে।

আজ 8 জুন 2022 আজকে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ এর প্রথম ওয়ানডে ক্রিকেট ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজ দলের পাকিস্তান সফরের আজকের খেলাটি হবে প্রথম খেলা। বাংলাদেশ সময় বিকাল 5 থেকে খেলা শুরু হবে এবং ইন্ডিয়ান সময় বিকেল 4:30 থেকে শুরু হবে। 

পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ খেলা দেখার উপায়

পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ খেলা আপনি সরাসরি দেখতে পারবেন আপনার বাসায় রাখা টেলিভিশন অথবা আপনা হাতের মোবাইল ফোন ব্যবহার করে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক কিভাবে পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের খেলা উপভোগ করবেন অনলাইনে এবং অফলাইনে।
বাংলাদেশ এর টেলিভিশন চ্যানেল জিটিভি লাইভ টি স্পোর্টস লাইভ এর মধ্যে সরাসরি বাংলাদেশ থেকে আপনার টেলিভিশন ব্যবহার করে খেলা উপভোগ করতে পারবেন খুব সহজে। তাছাড়া পিটিভি স্পোর্টস লাইভ এর মাধ্যমে খেলাটি উপভোগ করতে পারবেন আপনার ঘরে রাখা টেলিভিশন এর মধ্যে। 
অনলাইনে খেলা দেখার জন্য ব্যবহার করতে পারেন বাংলাদেশের অনেক জনপ্রিয় টিভি প্লাটফর্ম রয়েছে সেগুলো।

*

Post a Comment (0)
Previous Post Next Post