likee থেকে ইনকাম | লাইকি অ্যাপস থেকে ইনকাম করার পদ্ধতি



Likee থেকে ইনকাম করার পদ্ধতি অনেকে সহজ কিন্তু না জানার কারনে অনেকে লাইক অ্যাপস এর মধ্যে অনেক ভালো ভালো ভিডিও তৈরি করেও টাকা ইনকাম করতে পারে না। তাই আজ কিভাবে লাইকি অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করর পদ্ধতি গুলো তুলে ধরব৷ আশা করি এই পোস্ট পড়ার পরে সকলে লাইক অ্যাপস থেকে টাকা ইনকাম করার সঠিক পদ্ধতি জেনে যাবেন। তাহলে চলুন শুরু করা যাক। এই পোস্ট এর মধ্যে জানতে পারবেনঃ কিভাবে Likee থেকে টাকা ইনকাম করতে হয়, অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায়, ভিডিও আপলোড করে টাকা ইনকাম করার উপায়, লাইভ করে টাকা ইনকাম করার উপায়। 



Likke থেকে টাকা ইনকাম করার উপায় 



Likke একটি শট ভিডিও আপলোড করার প্ল্যাটফর্ম তাছাড়া লাইকি অ্যাপস এর মাধ্যমে লাইভ করা যায়। লাইকি অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করার প্রধান মাধ্যম হচ্ছে হ্যাশট্যাগ দিয়ে ভিডিও আপলোড করা। লাইকি অ্যাপস এর মধ্যে অনেক ধরনের হ্যাশট্যাগ দিয়ে ভিডিও আপলোড করা হয়। যে এই হ্যাশট্যাগ এর মধ্যে সবচেয়ে পপুলার হয় তাকে লাইকি কোম্পানি থেকে অনেক টাকা পুরস্কার দেওয়া হয়। এই টাকার পরিমাণ কখনো কখনো ৫০০-১০০০ ডলার পর্যন্ত হয়ে থাকে। আপনার পুরস্কারের টাকা আপনার লাইকি ওয়ালেট এর মাধ্যমে খুব সহজে তুলতে পারবেন। মাসে এই ধরনের তিন-চারটি হ্যাশট্যাগ কম্পিটিশন এর মধ্যে পারফরম্যান্স করে জিততে পারলে ভাল পরিমান টাকা প্রোফাইলে চলে আসবে। 
এই হ্যাশট্যাগ কম্পিউটেশন ছাড়াও লাইকি অ্যাপ থেকে ইনকাম করার আরও একটি উপায় রয়েছে এটি হচ্ছে লাইভ করে ইনকাম করা। যারা সুন্দর ভাবে কথা বলতে পারেন এবং সামনের মানুষ যদি আপনার কথা শুনতে ভালোবাসে তাহলে আপনি লাইকি অ্যাপস এর মাধ্যমে লাইক করতে পারেন। লাইকি অ্যাপসের মাধ্যমে লাইক করে আপনার প্রোফাইলের মধ্যে  বিন জমা করুন। লাইকি বর্তমানে ২১০ বিন এর জন্য ১ ইউ এস ডলার দিয়ে থাকে। তাই ভাল পরিমান বিন জমা করলে লাইকি থেকে ভালো পরিমান টাকা ইনকাম করা সম্ভব। 
এই দুইটা পদ্ধতির মাধ্যমে লাইকি অ্যাপস এর থেকে অফিশিয়াল ভাবে টাকা ইনকাম করা যায় কিন্তু আর একটি মাধ্যমে লাইকি থেকে ইনকাম করতে পারবেন এটি হচ্ছে সেলফ স্পনসর্শিপ। এর মাধ্যমে কোম্পানি আপনার সাথে স্পনসর্শিপ করবে এবং আপনি কোম্পানির কাছ থেকে ভিডিও তৈরি করার জন্য একটা ভালো পরিমাণ টাকা দাবি করতে পারবেন। বড় বড় লাইকি সেলিব্রেটিরা এই মাধ্যমে টাকা ইনকাম করে থাকে। 

উপরের পদ্ধতি গুলো অনুসরণ করলে লাইকি থেকে ভাল পরিমান টাকা ইনকাম করতে পারবেন। তবে মনে রাখবেন ভাল পরিমান টাকা ইনকাম করতে হলে অনেক সেলিব্রেটি হতে হবে।     
Previous Post Next Post