বিপিএল খেলা দেখুন সবচেয়ে সহজে জিটিভি লাইভ এর মধ্যে

 বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট প্রিমিয়ার লিগ হচ্ছে বিপিএল। বিপিএল বর্তমানে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে বাংলাদেশের সর্বস্তরের জনগণের কাছে। এই বছরের বিপিএল প্রায় শেষের দিকে। আগামী 18 ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যা 5:30 থেকে শুরু হবে বিপিএল খেলার ফাইনাল ম্যাচ। আজকে আপনাদেরকে জানিয়ে দিব কিভাবে বিপিএল খেলার ফাইনাল ম্যাচ টি দেখবেন অনলাইনে অথবা অফলাইনে। 

আজকের আর্টিকেলটির মধ্যে আপনি জানতে পারবেন কিভাবে ঘরে বসে আপনার টেলিভিশনের মাধ্যমে অথবা অফিসে বসে আপনার মোবাইল ফোন অথবা ল্যাপটপের মাধ্যমে অনলাইনে বিপিএল খেলা উপভোগ করতে পারবেন।

বিপিএল খেলা অফলাইনে দেখার উপায়

বাংলাদেশ প্রিমিয়ার লিগ অথবা বিপিএল খেলা অফলাইনে দেখার জন্য আপনি আপনার টেলিভিশন ব্যবহার করতে পারেন। বিপিএল খেলা সরাসরি সম্প্রচার করার অনুমোদন বাংলাদেশ থেকে শুধুমাত্র জিটিভি লাইভ অথবা গাজী টিভি লাইভ এর রয়েছে তাছাড়া বাংলাদেশের একমাত্র খেলার টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস লাইভ বিপিএল খেলা সরাসরি সম্প্রচার দেখিয়ে থাকে। জিটিভি লাইভ অথবা টি স্পোর্টস লাইভ যেকোনো একটি টেলিভিশন চ্যানেল ব্যবহার করে আপনি ঘরে বসে আপনাদের অভিযানের মাধ্যমে বিপিএল খেলার সরাসরি সম্প্রচার উপভোগ করতে পারবেন।

বিপিএল খেলা অনলাইনে দেখার উপায়

বিপিএল খেলা অনলাইনে দেখার জন্য জিটিভি লাইভ অথবা গাজী টিভি লাইভ এর একটি অফিশিয়ল মাধ্যম রয়েছে। জিটিভি লাইফের অফিসার ওটিপি প্ল্যাটফর্ম robitholebd এর রয়েছে ওয়েবসাইট এবং অ্যাপস। এন্ড্রয়েড এবং আইওএস উভয় প্লাটফর্মে তাদের অ্যাপস রয়েছে। robitholebd এরমধ্যে খেলা দেখার জন্য আপনাকে অবশ্যই প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে হবে, আপনাকে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নেওয়ার জন্য অবশ্যই গুনতে হবে কিছু পরিমাণ টাকা। বিকাশের মাধ্যমে 99 টাকা পেমেন্ট করে আপনি পেয়ে যাবেন একমাসের সাবস্ক্রিপশন। তাহলে আর দেরি না করে ঝটপট সাবস্ক্রিপশন নিয়ে নিন এবং অনলাইনে সরাসরি বিপিএল খেলা উপভোগ করুন। 

যদিও বিপিএল আগের মত এত জনপ্রিয় নাই তবুও বাংলাদেশের এবং বাংলাদেশের বাইরের প্রবাসী মানুষগুলো বিপিএল খেলা দেখতে চাই অধীর আগ্রহে। বর্তমানে মানুষ ঘরে বসে টেলিভিশনের মাধ্যমে অথবা মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি খেলা দেখতে অনেক পছন্দ এবং স্বাচ্ছন্দ্যবোধ করে। তাই যারা ঘরে বসে টেলিভিশন অথবা মোবাইল ফোনের মাধ্যমে বিপিএল খেলা দেখতে সমস্যার সম্মুখীন হয়েছিলেন তাদের জন্য আজকের ব্লগ।
Previous Post Next Post